প্রেস বিজ্ঞপ্তি:

কারিগরি শিক্ষাবোর্ড কর্তৃক অনুমোদিত দক্ষিণ চট্টগ্রামের তথা কক্সবাজার জেলার সর্বপ্রথম বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কক্সবাজার মডেল পলিটেকনিক ইনস্টিটিউট এর ৩য় বার্ষিক সাধারণ সভা গতকাল ২৩ জুন নির্বাহী কমিটির সভাপতি(ভারপ্রাপ্ত) সৈয়দুল হক সিকদারের সভাপতিত্বে সকাল ১০ টায় ১ম অধিবেশন কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এ কে এম কফিল উদ্দিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়ে সভায় বার্ষিক প্রতিবেদন পেশ ও পর্যালোচনা করা হয়। এতে কলেজকে কারিগরী শিক্ষার ক্ষেত্রে চট্টগ্রামের অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠানে উন্নিত করতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। শিক্ষাপ্রতিষ্ঠানের শৃঙ্খলাভঙ্গ, আর্থিক অনিয়ম ও অসদাচরণের কারনে মোঃ দিদারুল্লাহকে অধ্যক্ষ পদ হতে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়।

মধ্যাহ্নভোজ শেষে দ্বিতীয় অধিবেশনে উপস্থিত পরিচালকগণ পরবর্তী ২ বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি নতুন পরিচালনা কমিটি গঠন করেন। কমিটির সভাপতি সৈয়দুল হক সিকদার, সদস্য যথাক্রমে জাহাঙ্গীর কাসেম, এডঃ সরওয়ার কামাল, ডাঃ কফিল উদ্দিন, ইঞ্জিঃ শাহেদ সালাউদ্দিন, সিরাজুল হক, একে এম কফিল উদ্দিন, আমিনুল ইসলাম হাসান, মোঃ কামরুল হাসান, মোঃ কাইছারুল ইসলাম, ইয়াছিন মোঃ আব্দুল্লাহ।